রবি ইন্টারনেট অফার ২০২২

রবি নেট অফার ২০২২: আপনি যদি রবি ইন্টারনেট অফার খুঁজে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার উপকারে আসবে। কারণ আমরা আজকের পোস্টে রবি সিমের ইন্টারনেট অফার শেয়ার করব। এই পোস্টে রবি রিচার্জ ইন্টারনেট অফার থেকে শুরু করে রবি এর সকল নতুন ইন্টারনেট অফার কোড শেয়ার করা হবে।
রবি ইন্টারনেট অফার




রবি বাংলাদেশের ২য় বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি। রবি সবসময় তাদের কাষ্টমারদের বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার স্বল্প মূল্যে দিয়ে থাকে। বিশেষকরে রবি প্রতিযোগিতামূলক মার্কেটে তাদের অবস্থান শক্ত করার জন্য নিত্য নতুন ইন্টারনেট অফার প্রোভাইড করছে।

রবি এমবি অফার ২০২২

রবি কিছু দিন পূর্বে অসাধারণ কয়েকটি এমবি অফার 2022 নিয়ে এসেছে। অন্যান্য সকল মোবাইল অপারেটরদের তুলনায় রবি খুব অল্পদিনে তাদের ইন্টারনেট অফার গুলো আপডেট করে। সেই ধারাবাহিকতায় সম্প্রতি রবি বেশ কিছু এমবি অফার দিচ্ছে। রবি এমবি অফার ২০২২ গুলো নিচে তুলে ধরলাম।




রবি ৩০ জিবি ইন্টারনেট অফার

পুরো মাস ব্যাপি নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করার জন্য রবি ৩০ জিবি ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারেন। রবি দিচ্ছে মাত্র ৯৯৯ টাকায় ৬০০ মিনিট টকটাইম এর পাশাপাশি ৩০ জিবি এর বিশাল বড় ইন্টারনেট প্যাক। এই অফারের ৩০ জিবি ইন্টারনেট ও ৬০০ মিনিট এর মেয়াদ হবে ৩০ দিন। অফারটি ক্রয় করার জন্য আপনার রবি সিমে ৯৯৯ টাকা রিচার্জ করতে হবে। রিচার্জ করার পর আপনার সিমে ১০০ টাকা ক্যাশব্যাক হিসেবে চলে আসবে। সুতরাং এই অফারটির প্রকৃত মূল্য হচ্ছে মাত্র ৮৯৯ টাকা।

রবি ইন্টারনেট অফার ১ জিবি

রবি ১ জিবি এর অনেকগুলো অফার রয়েছে, যেগুলো আমারা নিচের টেবিলে শেয়ার করে দিয়েছি। তবে রবি ইন্টারনেট অফার ১ জিবি এর এই অফারটি আমার কাছে সবচাইতে ভালো লেগেছে। কারণ রবি মাত্র ২৩ টাকায় দিচ্ছে পুরো ১ জিবি ইন্টারনেট। এই ১ জিবি রবি ইন্টারনেট এর মেয়াদ হবে ৩ দিন। রবি সিমে ২৩ টাকা রিচার্জ করে অফারটি একটিভ করতে পারবেন। অফার চলাকালীন সময়ে যতবার খুশি ততবার ক্রয় করতে পারবেন।

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

বাংলাদেশ সরকারের টেলিকমিউনিকেশন বিভাগ বিটিআরসি সকল সিমের জন্য ফ্রি ইন্টারনেট সুবিধা প্রদানের সুযোগ বাতিল করে দিয়েছে। সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য রবি ফ্রি ইন্টারনেট সুবিধা বন্ধ করে দিয়েছে। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত আমরা রবি সহ অন্যান্য সকল মোবাইল অপারেটর কোম্পানির ফ্রি ইন্টারনেট অফার পাব না।

১ জিবি ইন্টারনেট ৪৮ টাকা

সম্প্রতি রবি ৪৮ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার প্যাকটি চালু করেছে। এই অফারটি কেনার জন্য আপনার রবি সিমে ৪৮ টাকা রিচার্জ করতে হবে। রিচার্জ করার পর ১ জিবি ইন্টারনেট এর মেয়াদ পাবেন ৪ দিন। ১ জিবি ইন্টারনেট রাত দিন ২৪ ঘন্টা ব্যবহার করতে পারবেন।

২.৫ জিবি ইন্টারনেট ৫৭ টাকা

রবি দিচ্ছে মাত্র ৫৭ টাকায় ২.৫ জিবি ইন্টারনেট। যারা ফেসবুক ও বিভিন্ন সোশ্যাল মিডিয়া সহ ইউটিউব ব্যবহার করে তাদের জন্য এই ইন্টারনেট অফারটি পারফেক্ট হবে। ৫৭ টাকায় ২.৫ জিবি ইন্টারনেট কেনার জন্য আপনার রবি সিমে ৫৭ টাকা রিচার্জ করতে হবে। ২.৫ জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে ৩ দিন। অফার চলাকালীন একাধিবার ২.৫ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন।

৩ জিবি ইন্টারনেট ১০৮ টাকা

আপনি মাঝারি ধাচের ইন্টারনেট ইউজার হয়ে থাকলে এই ইন্টারনেট অফারটি ক্রয় করতে পারেন। কারণ মাত্র ১০৮ টাকায় আপনি পেয়ে যাবে ৩ জিবি এর বিশাল বড় ইন্টারনেট প্যাক। এই অফারটি ক্রয় করার জন্য আপনার রবি সিমে ১০৮ টাকা রিচার্জ করতে হবে। ৩ জিবি ইন্টারনেটের মেয়াদ হবে ৭ দিন। অফার চলাকালীন সময়ে যতবার খুশি ততবার অফারটি কিনতে পারবেন।

৭ জিবি ইন্টারনেট ১৪৮ টাকা

পুরো সপ্তাহ জুড়ে ইন্টারনেট ব্যবহার করার জন্য রবি দিচ্ছে মাত্র ১৪৮ টাকায় ৭ জিবি এর বিশাল বড় ইন্টারনেট অফার। যারা ইউটিউবে কাজ করে তাদের জন্য এই অফারটি বেশ ভালো হবে। অফারটি একটিভ করার জন্য আপনার রবি সিমে ১৪৮ টাকা রিচার্জ করে নিতে হবে। অফারটি একটিভ করার দিন থেকে মোট ৭ দিন মেয়াদ পাবেন।

১২ জিবি ইন্টারনেট ৩৯৯ টাকা

সারা মাস জুড়ে নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহা করতে চাইলে আপনি রবি এর এই নতুন ইন্টারনেট অফারটি কিনতে পারেন। কারণ মাত্র ৩৯৯ টাকায় পেয়ে যাচ্ছেন ১২ জিবি এর বিশাল বড় একটি ইন্টারনেট প্যাক। সবচাইতে বড় সুবিধা হচ্ছে এই ইন্টারনেট প্যাকটি পুরো ২৮ দিন মেয়াদ পাবেন। অফারটি কেনার জন্য রবি সিমে ৩৯৯ টাকা রিচার্জ করতে হবে।

রবি ইন্টারনেট অফার ২০২২ কোড

নতুন বছরের শুরুতে রবি তাদের কাস্টমারদের জন্য বেশ কয়েকটি নতুন ইন্টারনেট অফার নিয়ে এসেছিল। সম্প্রতি আপডেট করে রবি আরো আকর্ষণীয় কয়েকটি রবি ইন্টারনেট অফার ২০২০ নিয়ে এসেছে। আশাকরি নিচের প্রত্যেকটি অফার আপনার ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে কাজে লাগবে।
প্যাকেজ দাম কোড মেয়াদ
১ জিবি ২৩ টাকা *৪# ৩ দিন
১ জিবি ৪১ টাকা *১২৩*৪১# ৩ দিন
১ জিবি ৪৮ টাকা *১২৩*৪৮# ৪ দিন
৪ জিবি ১০৮ টাকা *১২৩*০১০৮# ৭ দিন
১ জিবি ৯৮ টাকা *১২৩*০৯৮# ৭ দিন
১০ জিবি ১৯৯ টাকা *১২৩*০১৯৯# ৭ দিন
২ জিবি ৫৪ টাকা *৪# ৩ দিন
৭ জিবি ১৪৮ টাকা *৪# ৭ দিন

রবি ইন্টারনেট প্যাকেজ ১ জিবি

স্বল্প মেয়াদী কাজের জন্য ১ জিবি ইন্টারনেট প্যাকটি আমাদের সবার কাছে বেশ জনপ্রিয়। বিভিন্ন ধরনের ইমেইল, ফেসবুক ব্রাউজির, মেজেঞ্জার চ্যাট সহ অন্যান্য নটিফিকেশন চেক করার মত ছোট ছোট কাজের জন্য রবি ইন্টারনেটের ১ জিবি প্যাক ক্রয় করতে পারেন।
প্যাকেজ দাম কোড মেয়াদ
১ জিবি ২৩ টাকা *১২৩*২৩০# ৩ দিন
১ জিবি ৪১ টাকা *১২৩*৪১# ৩ দিন
১ জিবি ৪৮ টাকা *১২৩*৪৮# ৪ দিন
১ জিবি ১০৮ টাকা *১২৩*০১০৮# ৭ দিন
১ জিবি ৯৮ টাকা *১২৩*০৯৮# ৭ দিন
১ জিবি ১২৮ টাকা *১২৩*১২৮# ২৮ দিন

রবি ইন্টারনেট অফার (৭ দিন মেয়াদ)

প্যাকেজ দাম কোড মেয়াদ
১.৫ জিবি ১০১ টাকা *১২৩*১০১# ৩ দিন
২ জিবি ১০৮ টাকা *১২৩*০১০৮# ৩ দিন
৩ জিবি ১২৯ টাকা *১২৩*০১২৯# ৪ দিন
৪ জিবি ১৭৯ টাকা *১২৩*১৭৯# ৭ দিন
৭ জিবি ১৯৯ টাকা *১২৩*০১৯৯# ৭ দিন
১০ জিবি ১৯৯ টাকা *১২৩*০০১৯৯# ৭ দিন

রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ 2022

প্যাকেজ দাম কোড মেয়াদ
২ জিবি ২৩৯ টাকা *১২৩*২৩৯# ২৮ দিন
৪ জিবি ৩১৬ টাকা *১২৩*৩১৬# ২৮ দিন
৭ জিবি ৩৯৯ টাকা *১২৩*৩৯৯# ২৮ দিন
১০ জিবি ৫০১ টাকা *১২৩*৫০১# ৩০ দিন
১৫ জিবি ৩৯৯ টাকা *১২৩*৩৯৯# ৩০ দিন
৪০ জিবি ৪৪৯ টাকা *১২৩*৪৪৯# ৩০ দিন

রবি রিচার্জ ইন্টারনেট অফার ২০২২

প্যাকেজ দাম মেয়াদ
১ জিবি ৪১ টাকা ৩ দিন
১ জিবি ৪৮ টাকা ৪ দিন
১ জিবি ১০১ টাকা ৭ দিন
১.৫ জিবি ২০৯ টাকা ৩০ দিন
১.৬ জিবি ২৩৯ টাকা ২৮ দিন
৫.২ জিবি ১২৯ টাকা ৩০ দিন

রবিতে এমবি দেখে কিভাবে?

রবি ইন্টার অফার যেটি কিনুন না কেন, অফার এর আওতাধীন যেকোন ইন্টারনেট প্যাকেজ ক্রয় করার পর কি পরিমান এমবি (ডাটা) অবশিষ্ট রয়েছে সেটি জানার জন্য আপনার ইন্টারনেট ব্যালেন্স অবশ্যই চেক করতে হবে। রবি ইন্টারনেট অফার এর এমবি দেখার জন্য নিচের কোড ডায়াল করুন।
  • ইন্টারনেট চেক করতে ডায়াল করুন *৩#

শেষ কথা

আমরা সবসময় আমাদের পোস্টে নতুন নতুন রবি ইন্টারনেট অফারগুলো সংযোজন করে থাকি। কাজেই নতুন অফারগুলো পাওয়ার জন্য নিয়মিত আমাদের পোস্ট চেক করবেন। সেই সাথে ব্লগের পোস্টটি আপনার কোন উপকারে আসলে অবশ্যই ফেসবুক, টুইটার ও হোয়াটসআপে শেয়ার করতে ভুলবেন না।
Next Post Previous Post
2 Comments
  • Unknown
    Unknown January 7, 2021 at 11:05 PM

    ভাই আমি একজন প্রবাসী,এখন আমি এখান থেকে দেশে এমবি দিতে চাই,সে ক্ষেত্রে আমি যদি রিচার্জ ইন্টারনেট অফারটা উপভোগ করতে চাই,তাহলে কি যে রিচার্জের পরিমানটা, ঐ পরিমান টাকা পাঠালে নিজে নিজে এমবি হয়ে যাবে,প্লিজ জানাবেন।

    • Rashid
      Rashid January 8, 2021 at 12:09 AM

      রিচার্জ অফারগুলোর জন্য টাকা রিচার্জ করলেই অটোমেটিক একটিভ হয়ে যাবে।

Add Comment
comment url